ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ , আজকের সময় : শনিবার, ৪ মে, ২০২৪

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ভারতীয় মদসহ দুই চোরাকারবারী গ্রেফতার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ১২ অক্টোবর,২০২১ইং, তারিখে ৭০ বোতল বিদেশী মদসহ দুই চোরাকারবারীকে গ্রেফতার করে।

পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র দিকনির্দেশনায়, পুলিশ পরিদর্শক মোঃ সফিকুল ইসলাম,অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ’র নির্দেশে এস আই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্স সহ আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে অভিযান পরিচালনা করে ১২ অক্টোবর,  ২০২১ ইং তারিখে সকাল ০৫.৫০ ঘটিকায় কোতোয়ালী থানাধীন গোলপুকুরপাড় ঈশান চক্রবর্তী রোডের মোয়াজ্জেম হোসেন(৭০), পিতা-মৃত ছলিম উদ্দিন মন্ডল এর বাসা নং- ৩/ক এর ৫ তলা বাসার নিচতলা থেকে ৭০ বোতল বিদেশী মদ(এলকোহল) সহ চোরাকারবারি ১- সুজন ঘোষ(৩৩), পিতা- হরিপদ ঘোষ, মাতা- বেলা রানী ঘোষ, সাং- ইলুচিয়া বাজার, থানা- বাজিতপুর, জেলা- কিশোরগঞ্জ, এ/পি সাং- ৯২ ডিবি রোড রতন পন্ডিত(৫৫) এর বাসার ভাড়াটিয়া, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ।২- তপন পাল(৬০),পিতা- মৃত মনিন্দ্র চন্দ্র পাল,মাতা- মৃত সুনীতি বালা পাল, এ/পি সাং- বাসা নং-১২/ক স্বদেশী বাজার বাবলা ঘোষ(৬০) এর বাসার ভাড়াটিয়া, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ, তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, দুর্গাপূজা উপলক্ষ্যে সকল সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন। দুর্গাপূজাকে কেন্দ্র করে যেনো কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে সেদিকে আমরা সজাগ দৃষ্টি রেখেছি।আমরা নগরীর সুরক্ষা নিশ্চিত ও যেকোনো অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি।তারই অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ০২ মাদক চোরাকারবারি ও উদ্ধারকৃত ৭০ বোতল মদ এর বিষয়ে কোতোয়ালী মডেল থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে এবং আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।