1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

অদল-বদল জমি বুজিয়ে না দিয়ে মিথ্যা মামলায় হেনস্ত কারা অভিয়যোগ আনোয়ারের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

মো.বেল্লাল হোসন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় নিজের জমি ফিরে পেতে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন আনোয়ার হোসেন নামের এক কৃষক। আনোয়ার হোসেন উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন আদমপুর গ্রামের আঃ রসিদ হাওলাদারের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সড়কের সামনে মনির গাজীর চায়ের দোকানে স্থানীয় সংবাদকর্মীদের সাথে আলাপকালে কান্না জড়িত কন্ঠে জানান, একই এলাকার কাসেম মৃধার ছেলে সেরাজ কিছু দিন পুর্বে ১০শতাংশ জমি নন জুডিশিয়াল রেপএ লেখিত অদল-বদল করেন । কিন্তু সেরাজ নাটকীয় কায়দা অবলম্বন করে ও প্রভাব খাটিয়ে তার জমিতে পুকুর খনন করে দখল করেছে আর তাকে বদল করে যে জমি দেয়ার কথা সেটাও আর বুঝিয়ে দেয়নি।

এঘটনায় একাধিকবার স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শালিস বৈঠকে পুকুর খনন করা জমি ভরাট করে আনোয়ার হোসেনকে বুঝিয়ে দিতে বললেও সেরাজ জোর জবরদস্তি করে জমি দখল করে রেখেছেন । আনোয়ার হোসেন জানান, আমার স্ত্রী ও আত্মীয় স্বজনের নামে দশমিনা ও পটুয়াখালী আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে সেরাজ মৃধা । সিরাজ মৃধা এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাকে অব্যাহতভাবে হুমকি ধামকি দিয়ে আসছে।

আনোয়ার হোসেন আরও জানান, এক মাস পুর্বে পুকুর খনন করা জমিতে আমার খালাতো বোন হেলেনা বেগম জমির অবস্থা দেখতে আসলে। সেরাজ মৃধা ও তার স্ত্রী সন্তানরা মিলে হেলেনার ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। হামলার ঘটনায় তাকে দীর্ঘদিন চিকিৎসা নিতে হয়েছে।

বর্তমানে আনোয়ার হোসেন সেরাজ মৃধার অত্যাচারে নির্যাতনে ও মিথ্যা মামলা থেকে বাঁচতে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন । এ ব্যাপারে সেরাজ মৃধার মোবাইল ফোন বন্ধ থাকায় তার কোন বক্তব্য দেয়া সম্বব হয়নি । দশমিনা থানা ওসি মো. জসিম জানান, এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ