1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

এক একর ১৩ শতক জমি উদ্ধার করলেন সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আক্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পুলপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকালে সৈয়দপুর পৌর পরিষদের উদ্যোগে এ উচ্ছেদ করা হয়। এ সময় পৌরসভার বেদখলে থাকা এক একর ১৩ শতক জমি উদ্ধার করা হয়। তবে নোটিশ না দিয়ে এবং পূনর্বাসনের ব্যবস্থা না করেই এভাবে উচ্ছেদ করায় ক্ষোভ জানিয়েছে স্থানীয়রা।

সৈয়দপুর পৌরসভার সংশ্লিষ্ট শাখা সূত্রে জানা যায়, বর্জ্য ব্যবস্থাপনার জন্য শহরের বাহিরে ওই এলাকায় উল্লেখিত পরিমান জমি ক্রয় করে পৌরসভা। কিন্তু স্থানীয় একজনের মাধ্যমে ২০ জন সেখানে অবৈধ স্থাপনা গড়ে তোলে।

উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর পৌরমেয়র রাফিকা আকতার জাহান বেবী। এ সময় ১৫ টি ওয়ার্ডের কাউন্সিলর ও ৫ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌরমেয়র রাফিকা আকতার জাহান জানান, অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য দখলকারীদের এর আগে নোটিশ দেয় পৌরসভা। এরপরও স্থাপনা অপসারণ না করায় এ অভিযান পরিচালনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ