1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

এশিয়ান টিভির সাংবাদিক আশিকুর রহমান এর উপর যুবলীগ নেতার হামলা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে সংবাদ সংগ্রহের সময় যুবলীগ নেতার মারধরের শিকার হলেন এশিয়ান টিভির সাংবাদিক আশিকুর রহমান। শনিবার (২০ ফেব্রুয়ারী) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডে সোনালী ব্যাংকের পিছনের বালুর মাঠের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনালী ব্যাংকের পিছনের বালুর মাঠের পাশে ৭নং ওয়ার্ড বাঞ্ছারামপুর উত্তর পাড়া নিবাসি সাব মিয়ার মেয়ে দিনিয়া (১১) নামের এক মেয়েকে বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দী এলাকার ফারুক মিয়ার ছেলে হাসানের সাথে বাল্যবিবাহের উদ্দেশ্যে জোরপূর্বক তুলে নিয়ে গেছে সংবাদ পেয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিক আশিককে প্রকাশ্যে মারধর করে বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের সাফি মিয়ার পুত্র সন্তাসী যুবলীগ নেতা রিপন মিয়া। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে।

যুবলীগ নেতা সাংবাদিক আশিককে ১ হাজার টাকা জোরপূর্বক তার পকেটে ঢুকিয়ে দিয়ে বলে, যেখানে পুলিশ বাধা দেয় না সেখানে তোর এত মাথা ব্যাথা কেন? এ ব্যাপারে পাত্র হাসান জানান, এখন পর্যন্ত আমাদের বিয়ে হয়নি। ছেলের পরিবারও ঘটনার সত্যতা স্বীকার করেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকের কাছ থেকে জানাযায় যুবলীগ নেতা রিপন দিনিয়াকে জোরপূর্বক অপহরন করে।

এব্যাপারে বাঞ্ছারামপুর থানার অফিসার ইনচার্জ রাজু আহমদের সাথে ফোনে কথা বললে তিনি জানান ঘটনা শুনেছি কোন অভিযোগ এখনও পায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগ ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার নাছির উদ্দিন সরোয়ার বলেন বিষয়টি আমি অবগত। যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য বাঞ্ছারামপুর থানার অফিসার ইনচার্জ কে নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ