1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

ঐতিহাসিক ৭ ই মার্চ  উপলক্ষে আনন্দ উদযাপন করেছে র‌্যাব-১২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
ঐতিহাসিক ৭ ই মার্চ  উপলক্ষে আনন্দ উদযাপন করেছে র‌্যাব-১২
ঐতিহাসিক ৭ ই মার্চ  উপলক্ষে আনন্দ উদযাপন করেছে র‌্যাব-১২

ঐতিহাসিক ৭ ই মার্চ ২০২১ উপলক্ষে এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে র‌্যাব-১২।

বাঙ্গালীর মুক্তির সনদ ২০১৭ এর ৩০ অক্টোবর জাতিসংঘের প্রতিষ্ঠান ইউনেস্কো ১৯৭১ এর ৭ই মার্চে প্রদত্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণকে বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের অংশ হিসাবে স্বীকৃতি দিয়েছে। এরই ধারাবাহিকতায়- ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে – সারাদেশের অন্যান্য র‍্যাব ব্যাটালিয়নের মতো র‍্যাব-১২ এর পক্ষ থেকেও পালন করা হচ্ছে এ দিনটিকে।

সকাল ১১ টায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত, কেক কাটা, ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি ভিডিও এবং সংস্কৃতি অনুষ্ঠানের
মাধ্যমে শেষ হবে অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানে র‍্যাব-১২ এর সম্মানিত অধিনায়ক মোঃ রফিকুল হাসান গণি, এ্যাডিশনাল ডিআইজি,সকল অফিসার ও অনান্য সকল সদস্য এবং সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সহ অনান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ