1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে (১৭ অক্টোবর শনিবার) সকাল ৯ টার সময় তালবাড়িয়া মধ্যপাড়া থেকে শুরু করে ১১ টার সময় ছাতার পাড়ার দাস পাড়ায়, ১২ টা ২০ মিনিটে ছাতার পাড়া বাজার পাড়ায় ও ১ টা ৪৫ মিনিটে ইউসুফপুর ঈদগা ময়দানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ ২০২০ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিতি থেকে বক্তব্য রাখেন ১৪ নং আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া ,কালিদাসপুর পুলিশ ক্যাম্পের কর্মরত পুলিশ অফিসার এ এস আই রবীন্দ্রনাথ। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এসময় আড়িয়া ইউনিয়নের বিট পুলিশ অফিসার ও কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই গোলাম কুদ্দুস মিয়া বলেন দেশে ধর্ষণের শিকার একের পর এক নারী ও শিশু। এটিকে লক্ষ্য করে বাংলাদেশের রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রথম ধর্ষণের শাস্তি সর্বোচ্চ মৃত্যুদণ্ড হিসেবে ঘোষণা দিয়েছেন।

আপনাদের ছেলে মেয়েকে আপনারাই দেখবেন কখন কার সঙ্গে ঘুরাফেরা করে সেদিকে খেয়াল রাখুন। আমরা পুলিশ আপনাদের পাশে আছি যেকোনো সমস্যা হলে আমাদের কে জানাবেন সন্ধার পর যদি কোন ছেলে মেয়ে অযথা বাইরে ঘোরাফেরা করে তার বিরুদ্ধে প্রশাসনিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ