1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

কুষ্টিয়ায় ৪৫ দিনের শিশু চুরি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

কুষ্টিয়া: কুষ্টিয়ায় শহরের চরথানাপাড়া কালিমন্দির রোড সংলগ্নে পাকা রাস্তা থেকে খালার কোল থেকে ৪৫ দিনের শিশু তানজিদ নামে চুরির অভিযোগ উঠেছে। গতকাল দুপুরের এ ঘটনা ঘটে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় শিশুটির মা শাপলা খাতুন বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। শিশুটি হচ্ছে শহরের চরমিলপাড়া এলাকার রিক্সা চালক সম্রারের ছেলে তানজিদ।

শিশুটির মা শাপলা বলেন মাতৃস্বজন মাসে চব্বিশ হাজার টাকা অর্থাৎ চার মাসে ছয় হাজার টাকার পাওয়ার ব্যবস্থার জন্য অজ্ঞাত এক নারী প্রচার করেন এবং বাড়ী বাড়ীতে শিশুর সন্ধান করে। তবে কোন মাতৃসজন থেকে কে এসেছেন তা বলতে পারছেন না অভিভাকরা। টাকা পাওয়ার আশায় রাজী হন তানজিদ এর পরিবার এবং অজ্ঞাত প্রতারকের কাছে শিশুটিকে সাথে নিয়ে থানাপাড়া কালিমন্দির রোড সংলগ্ন মান্নান হাড ফান্ডেশন নামক একটি হাসপিটালের সামনে উপস্থিত হন শিশুটির মা ও ফুপু।

অজ্ঞাত ঐ নারীর সাথে দেখা হলে অজ্ঞাত নারীটি বিভিন্নভাবে তালবাহান করে এবং শিশুটির জন্ম টিকার কার্ড বাড়ী থেকে শিশুটির মাকে বলেন এবং শিশুটির মা চর মিলপাড়ার ভাড়া বাড়ীতে অজ্ঞাত নারীর কথামত শিশুটিকে তার ফুফুর কোলে দিয়ে জন্ম টিকার কার্ড আনতে যান। পরে শিশুটির খালা শিশুটিকে কোলে নিয়ে অজ্ঞাত নারীর সাথে কথাবার্তা বলার একপর্যায়ে অজ্ঞাত নারী তার শিশুটির জন্য একটি ঔষুধের দোকানে ঔষুধ আনার কথা বলেন।

ঔষুধের দোকানে শিশুটিকে সাথে নিয়ে রওনা হলে অজ্ঞাত ঐ নারী শিশু তানজিদকে অজ্ঞাত নারীর কোলে দিয়ে ঔষুধ আনতে যান দোকানে। সুযোগটি কৌশল লাগান শিশু চুরি চক্রের ঐ অজ্ঞাত নারী। শিশু তানজিদকে নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে চমক দেন। কিছুক্ষন পরে ঔষুধ কেনার পর উক্ত স্থানে পৌছালে অজ্ঞাত নারী ও কোল থেকে দেওয়া
শিশু তানজিদকে দেখতে পান না।

শিশুটির খালা কান্নায় ভেঙে পড়েন এবং আত্মীস্বজনকে মোবাইল ফোনের মাধ্যমে খবর দেন বলে তারা জানান। সম্প্রতি আজ সকালের দিকে চুরি হওয়া শিশুটির মা তথ্যমতে পুলিশের কাছে বিষয়টি বলেন এবং দ্রæতভাবে উক্ত স্থানে সিসিটিভি ফুটেজ জব্দ করেন। সিসিফুটেজে দেখা যায় দুইটি অজ্ঞাত মহিলা রাস্তায় দাড়িয়ে আছেন।

একটি মহিলার কোলে একটি শিশু ও অন্য নারী কাছে হাতে থাকা কলম ও কাগজে লেখালেখি করে। পরে লেখালেখি শেষ হলে একজন ছয় রাস্তার মোড় আরেকজনকে দ্রæতভাবে রিক্সায় উঠে পড়েন। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেন। শিশুটি হারানো বিষয়ে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ