1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

কুষ্টিয়া দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন আল-সালে লাইফ লাইন কোম্পানির প্রকল্প পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির।

কুষ্টিয়া দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন


ডিইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুরে আল-সালেহ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রকল্প পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির।

শুক্রবার (৩০ এপ্রিল-২০২১) সকালে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ​চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ৭টার সময় জয়রামপুর বাজারে ৪০০ ও সকাল ৯ টার সময় তারাগুনিয়া সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহাম্মেদ এর বাড়ির সামনে থেকে ৬০০ গঙ্গারামপুর ২০০ মোট ১২০০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির প্রকল্প পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির, প্রজেক্ট ম্যানেজার মোঃ মামুনুর রশিদ সহ অন্যান্যরা।

আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির প্রকল্প পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির বলেন, সারাবিশ্বে মহামারী করোনাভাইরাস এর শুরু থেকে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার সহযোগিতা আমরা করেছি, এ পযন্ত ৮ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি ও দ্বিতীয় ঢেউ এ রমজান মাস থেকে শুরু করেছি এবং রমজানের শেষ পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ