1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

গোদাগাড়ির দেওপাড়া ইউনিয়নে মহানগর ছাত্রলীগের নির্বাচনী প্রচারণা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ সারাদেশ ঘোষিত ২য় ধাপের আসন্ন ইউপি নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের নৌকার মাঝির দ্বায়িত্ব পাওয়া মোঃ বেলাল উদ্দিন সোহেল পক্ষে নির্বাচনী প্রচারণা ও নৌকা মার্কায় ভোট চেয়ে জনসংযোগ করেছেন মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

৫ নভেম্বর (শুক্রবার) বিকাল ৪ টায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পোড়াখালি, ভাগাইল, দাঁড়াকান্দি এলাকায় জনসংযোগ করেন মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ। এই জনসংযোগে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সহসভাপতি কল্যান কুমার জয়, বর্তমান সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, জেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হাসিবুল হাসান শান্ত, BDAID রাজশাহী শাখার অর্থ বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম জয়, সদস্য শহিদুল ইসলাম রিপন দেওপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জেকের আলী ও থানা ছাত্রলীগের সভাপতি জুয়েল উদ্দিনসহ জেলা ও মহানগরের অসংখ্য নেতা কর্মী ও স্থানীয় সাধারণ জনগন।

এসময় দেওপাড়ার নৌকার মাঝি বেলাল উদ্দিন সোহেল উপস্থিত না থাকলেও দলের ভালবাসার টানে ছুটে আসে শত শত নারী পুরুষ। তারা নৌকা মার্কায় ভোট দেওয়ার পাশাপাশি নির্বাচনের দিন পর্যন্ত সর্বাত্মক কাজ করে যাবে, এমন প্রতিশ্রুতি দেন। ঐ এলাকার অসংখ্য মানুষ জনশ্রুতি দিয়েছেন বেলাল উদ্দিন সোহেল একজন ভাল সৎ ও যোগ্য লোক এবং মা মাটির মানুষ।

তিনি অনেক পরোপকারী লোক। তিনি বৈশিক মহামারি করোনার দুর্দিনে বহু গরীব অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন। শুধু তাই নয়, তিনি মানব সেবাই অতুলনীয়। কারন তার কাছে কোন বিপদগামী মানুষ গিয়ে খালি হাতে ফিরে আসেনি। তাই তো জনগনের ভালবাসার টানে জননেত্রী শেখ হাসিনা মানব দরদী মানুষ সোহেল ভাইকে নৌকার মাঝির দ্বায়িত্ব দিয়ে আমাদেরকে যুগোপযোগী উপহার দিয়েছেন।

তবে এবিষয়ে সাবেক ছাত্রনেতা রকি কুমার ঘোষ বিপ্লবী কন্ঠে বলেন, আমাদের মানবতার মা জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত বিচক্ষণ একজন রাজনীতিবিদ। তিনি যেমন মানবতার মা ঠিক তেমনই এই দেওপাড়ার জন্য মানব দরদী নেতা, সোহেল ভাইকে উপহার দিয়েছেন। আমার বিশ্বাস সোহেল ভাই চেয়ারম্যান হলে শুধু মানব সেবায় করবে না তিনি এই দেওপাড়া থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রীর হাতকে শক্তিশালী করবে।

তাই সুখী সমৃদ্ধ দেশ গড়তে নৌকা মার্কায় ভোট দেয়ার কোন বিকল্প নাই। সবাই নৌকা মার্কায় ভোট দিবে এমনটাই আশা করি। পরে ছাত্রলীগের আরেক সংগ্রামী নেতা মহানগর ছাত্রলীগের বর্তমান সভাপতি নুর মোহাম্মদ সিয়াম বলেন, দেশের মানুষ আজ জেনে গেছে বর্তমান সরকার উন্নয়নের সরকার। এখন মানুষ জামায়াত বিএনপির কোন চক্রান্তে পাঁ দিচ্ছেনা।

তারা ( জামায়াত বিএনপি) প্রতিটি জায়গায় ব্যর্থ। মানুষ এখন উন্নয়নের প্রতীক নৌকা চিনে গেছে। আমরা আমাদের নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নেতৃত্বে নৌকার পক্ষে ছুটে এসেছি। আমরা এই দেওপাড়া নৌকার প্রার্থী বেলাল উদ্দিন সোহেল ভাইয়ের খোঁজ খবর নিচ্ছি, সবাই বলছে সোহেল ভাই একজন ভল মানুষ এবং আসন্ন নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্তে করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ