1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

টাঙ্গাইলের নাগরপুরে ১৬০ টাকা লিটার সয়াবিন তেল বিক্রি।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
কাজি মোস্তফা রুমি: আজ ১৩ ই মে রোজ শুক্রবার টাঙ্গাইল জেলার নাগরপুর বাজারে সকল মুদির দোকান ও তেলের ডিলারে ১৬০ টাকা লিটার সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে।
 গত ১১ ই মে নাগরপুর উপজেলা প্রশাসন এর উদ্যোগে সমগ্র নাগরপুর বাজারের ঝটিকা অভিযান চালানোর পর থেকে নাগরপুরের সকল দোকানে একযোগে ১৬০ টাকা লিটার সয়াবিন তেল বিক্রি করা শুরু হয়েছে।
 আজ আজ সকাল ১০ টায় নাগরপুর বাজারে সরেজমিনে তদন্ত করতে গিয়ে দেখা যায় নাগরপুর বাজারের সয়াবিন তেলের অন্যতম ডিলার মেসার্স স্বর্না এন্টারপ্রাইজ এর পাইকারি এবং খুচরা ১৬০ টাকা মূল্যে সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে।
 সেখানে উপস্থিত ছিলেন এন্টারপ্রাইজ প্রোপাইটর শ্রী শংকর সাহা ও সহকারি প্রোপাইটার সজীব সাহা।
 শ্রী শংকর সাহা সাংবাদিকদের বলেন আমরা সরকারের নির্ধারিত ১৬০ টাকা মূল্যে পাইকারি এবং খুচরা সয়াবিন তেল বিক্রয় করতেছি।সেই সাথে নাগরপুরের সকল খুচরা এবং পাইকারি দোকানেও ১৬০ টাকা লিটার সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে।
 এরপর নাগরপুরের বিভিন্ন দোকানে গিয়ে দোকানির সাথে কথা বললে তারাও সাংবাদিকদের অবগত করেন সকলেই আজকে ১৬০ টাকা লিটার সয়াবিন তেল বিক্রি করছে।
পাশাপাশি স্বর্ণা এন্টারপ্রাইজ থেকে ক্রয় করা ক্রেতাদের সাথে আলাপ করে জানা গেল এখানে তারা ১৬০ টাকা লিটার সয়াবিন তেল ক্রয় করেছেন।  এতে তারা খুব আনন্দিত হয়েছেন এবং সকল দোকানদার ও প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন যাতে করে তারা সকলে সরকার নির্ধারিত মূল্যে সয়াবিন তেল করতে পারছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ