1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত।

তথ্যপ্রযুক্তিতেও প্রমাণ করবে বাঙালি বী‌রের জা‌তি : পলক।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
কাজি মোস্তফা রুমি,স্টাফ রিপোর্টার: বাঙালি যে বী‌রের জা‌তি, তা তথ্যপ্রযুক্তি খাতেও প্রমাণ কর‌বে বলে জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেছেন, আমরা মেড ইন বাংলা‌দেশ প্রযু‌ক্তিপণ‌্য দি‌য়ে বিশ্ব জয় কর‌বে।
রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৮ ই জুন ২০২২ এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
পলক ব‌লেন, গত ১৩ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এবং আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের তত্ত্বাবধানে দেশে সঠিকভাবে ডিজিটাল অবকাঠামো গড়ে ওঠার কারণে ক‌রোনার সময় ডি‌জিটাল সংযুক্তি‌তে দেশ সচল রাখা সম্ভব হ‌য়ে‌ছে।
স্মার্ট বাংলা‌দেশ গড়‌তে এখন স্মার্ট প্রজন্ম গ‌ড়ে তুল‌তে কাজ কর‌ছি জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দি‌য়ে অর্থনৈ‌তিক মুক্তির পাশাপা‌শি সাংস্কৃ‌তিক মু‌ক্তি অর্জন এবং প্রযু‌ক্তি শিক্ষার মাধ‌্যমে উদার প্রজন্ম গ‌ড়ে তোলার ওপর গুরুত্বারোপ করেন।
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় ও আইসিটি বিভাগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী এই অনুষ্ঠা‌নে আরও ছি‌লেন মুক্তিযুদ্ধ মন্ত্রণাল‌য়ের অতিরিক্ত সচিব কামরুন্নাহার, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র স‌চিব তপন কা‌ন্তি ঘোষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ক‌মিটির সদস্যরাসহ কুইজ বিজ‌য়ীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ