1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় টি-টেন ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট ফাইলাল-২০২১

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

পটুয়াখালী দশমিনা উপজেলায় ৩০ জানুয়ারী সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজ মাঠে“ টি-টেন ব্লাষ্ট ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । টি এন্ড টি ক্লাব বনাম আনসার্পোটেড ২০১৩ এর মধ্যকার ফাইনাল খেলায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন- ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও নৌপারিহন মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সদস্য, এস এম শাহজাদা এমপি।

বিষেশ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, দশমিনা আবদুর রসিদ তালুকদার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুচেতা দাস,দশমিনা অফিসার ইনচার্জ মোঃ জসিম, বরিশাল বিভাগীয় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পটুয়াখালী জুবলী স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃআলাউদ্দিন, ইউনিট ম্যানেজার, মেটলাইফ আগ্রাবাদ শাখা,চট্রগ্রাম, মাোঃ এনায়েত হোসেন খান, উপ-পরিচালক শারিরীক শিক্ষা বিভাগ পটুয়াখালী বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,মোঃ আবু হানিফ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,আলআমিন মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফ হোসেন সবুজ,সাধারন সম্পাদক হাসান সেরনিয়াবাদ,কলেজ শাখার সভাপতি মোঃ রাকিব হোসাইন, সম্পাদক মোঃ হাফিজ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ফাইনাল খেলায় টি এন্ড টি ক্লাব উপজেলার আন সার্পোটেড ক্লাবকে ৫১ রানে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন । ম্যাচ সেরা হয় টিএন্ডটি ক্লাবের ফয়সাল এবং ম্যান আফ দ্যা টুর্নামেন্ট যৌথ ভাবে মোঃ রেজাউল ও মোঃ নাঈম ইসলাম। উক্ত খেলায় আম্পায়ার ছিলেন পটুয়াখালী রেফারি এ্যাসোসিয়োশনের সদস্য ও দশমিনা প্রিমিয়ার লীগ (ডিপিএল) এর সভাপতি,মো.বেল্লাল হোসেন, ডিপিএল কমিটির সিনিয়র সভাপতি,মুকুট রায়হান খান,সহ-সভাপতি, মেহেদী হাসান মিরাজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ