1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সাইফুল সরদার (২৫) নামে এক যুবকের ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার করেছে জেলেরা। ২৯ (জানুয়ারি) রোজ শুক্রবার বুড়াগৌরাঙ্গ নদীর রনগোপালদী ফেরিঘাট সংলগ্নে এ ঘটনা ঘটে, স্থানীয় ও বিভিন্ন তথ্য সূত্রে যানাযায়, রনগোপালদী ২নং ওয়ার্ডের বাসিন্দা নিখিল গাইন এর সঙ্গে একই ওয়ার্ডের বাসিন্দা সাইফুল সরদার দীর্ঘদিন যাবদ দিনমজুরের কাজ করত।

সাইফুল সরদার ২নং ওয়ার্ডের হারুন সরদারের ছেলে। আজ শুক্রবার সকাল আনুমানিক ১১ টার দিকে সাইফুল তার নিজ বাড়ি থেকে রওয়ানা দিয়ে এসে বুড়াগৌরাঙ্গ নদীর কিনারে দাড়িয়ে থাকা ১১ বছরের ছোট শিশুটির হাতে তার গায়ের পোশাক ও মোবাইল টি দিয়ে নদীর মাঝে থাকা নিখিল গাইনের ট্রলার টি সাতরিয়ে আনতে গিয়ে মাঝ প্রান্তে ডুবে যায়।

নদীর কিনারে দাড়িয়ে থাকা প্রতিবেশি ১১ বছরের শিশু হৃদয় সাইফুল কে ধীরে ধীরে ডুবে যাওয়া দেখতে পেয়ে ডাক চিৎকার করে, পরে নদীর কিনারে এলাকাবাসী জড়ো হয় এবং জেলেরা লাশ উদ্ধার তৎপরতার চেষ্টা চালায়, স্থানীয় জেলেরা ৫ ঘন্টাব্যাপি নদীতে জাল ফেলে নদীর এক অংশ থেকে মৃতদেহ টি উদ্ধার করতে সক্ষমহয়।

এ ঘটনার কথা শুনে দশমিনা নৌ-পুলিশ ফারির ইনচার্জ, দশমিনা থানা পুলিশ,দশমিনা ফায়ারসার্ভিস টিম ঘটনা স্হলে উদ্ধার অভিযান পরিচালনা করে। মৃতদেহ উদ্ধার করার পর নদীর কিনারে হাজার হাজার মানুষের ঢল নেমে আসায় স্বজনদের আহাজারি ও আর্তনাত কান্নার ঢল নেমে পরে পুরো এলাকাঝুরে। এব্যপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীম বলেন, ঘটনা শুনে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি পরে প্রতক্ষদর্শী ও স্থানীয় সাক্ষী প্রমানের ভিক্তিতে বিনা ময়না তদন্তে উদ্ধারকৃত মৃতদেহটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ