1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার
দশমিনায় ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় সাইফুল সরদার (২৫) নামে এক যুবকের ডুবে যাওয়া লাশ ৫ ঘন্টাপর উদ্ধার করেছে জেলেরা। ২৯ (জানুয়ারি) রোজ শুক্রবার বুড়াগৌরাঙ্গ নদীর রনগোপালদী ফেরিঘাট সংলগ্নে এ ঘটনা ঘটে, স্থানীয় ও বিভিন্ন তথ্য সূত্রে যানাযায়, রনগোপালদী ২নং ওয়ার্ডের বাসিন্দা নিখিল গাইন এর সঙ্গে একই ওয়ার্ডের বাসিন্দা সাইফুল সরদার দীর্ঘদিন যাবদ দিনমজুরের কাজ করত।

সাইফুল সরদার ২নং ওয়ার্ডের হারুন সরদারের ছেলে। আজ শুক্রবার সকাল আনুমানিক ১১ টার দিকে সাইফুল তার নিজ বাড়ি থেকে রওয়ানা দিয়ে এসে বুড়াগৌরাঙ্গ নদীর কিনারে দাড়িয়ে থাকা ১১ বছরের ছোট শিশুটির হাতে তার গায়ের পোশাক ও মোবাইল টি দিয়ে নদীর মাঝে থাকা নিখিল গাইনের ট্রলার টি সাতরিয়ে আনতে গিয়ে মাঝ প্রান্তে ডুবে যায়।

নদীর কিনারে দাড়িয়ে থাকা প্রতিবেশি ১১ বছরের শিশু হৃদয় সাইফুল কে ধীরে ধীরে ডুবে যাওয়া দেখতে পেয়ে ডাক চিৎকার করে, পরে নদীর কিনারে এলাকাবাসী জড়ো হয় এবং জেলেরা লাশ উদ্ধার তৎপরতার চেষ্টা চালায়, স্থানীয় জেলেরা ৫ ঘন্টাব্যাপি নদীতে জাল ফেলে নদীর এক অংশ থেকে মৃতদেহ টি উদ্ধার করতে সক্ষমহয়।

এ ঘটনার কথা শুনে দশমিনা নৌ-পুলিশ ফারির ইনচার্জ, দশমিনা থানা পুলিশ,দশমিনা ফায়ারসার্ভিস টিম ঘটনা স্হলে উদ্ধার অভিযান পরিচালনা করে। মৃতদেহ উদ্ধার করার পর নদীর কিনারে হাজার হাজার মানুষের ঢল নেমে আসায় স্বজনদের আহাজারি ও আর্তনাত কান্নার ঢল নেমে পরে পুরো এলাকাঝুরে। এব্যপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ মোঃ জসীম বলেন, ঘটনা শুনে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি পরে প্রতক্ষদর্শী ও স্থানীয় সাক্ষী প্রমানের ভিক্তিতে বিনা ময়না তদন্তে উদ্ধারকৃত মৃতদেহটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ