1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

দশমিনায় সরকারি নিষেধাঞ্জা অমান্য করে মাছ শিকারে ৪ জেলে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: সরকারি নিষেধাঞ্জা অমান্য করে তেঁতুলিয়া নদতে মাছ শিকারের অভিযোগে দশমিনা উপজেলা ৪ জেলেকে আটক করেছে নৌপুলিশ ফারি । রবিবার রাতভর অভিযান চালিয়ে ওই জেলেদের আটক করা হয় ।আটক জেলেরা উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

জনা যায় , ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর২২দিন ইরিশের প্রধান প্রজনন সময় কাল। এ সময় তেঁতুলিয় ও বুড়াগৌরঙ্গ নদীতে মাছ ধরা জেলেদের সম্পুর্ন নিধোঞ্জা দেয় উপজেলা মৎস্য অধিদপ্ত দশমিনা। নিষেধাঞ্জ উপজেক্ষা করে মাছ শিকার করার দায়ে আটক করা হয় আবুল খায়ের (৪০), মোঃ তরিকুল মৃধা(২২),সোহেল শিকদার(২৫),ফরাদ(২৫)সহ ৪জনকে।

নৌ-পুলিশ ফারির ইনচার্জ মোঃ আনিস বলেন, অবরোধ সময় কালে নদীতে অবৈধ ভাবে মাছ শিকারের সময় ৪ জনকে আটক করা হয় । এ সময় ৫ হাজার মিটার জাল জব্দ করে পুরিয়ে ফেলা হয় এবং আটক কৃতদের থানায় প্রেরন করা হয়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, আটক কৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়াধিন আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ