1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের অভিযান ৪টি বেহেন্দি জাল জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

দশমিনা (পটু্যাখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেতুলি নদীতে গত ১৬ ফেব্রুয়ারি সকাল-সন্ধ্যা দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ৪টি বেহেন্দি জাল জব্দ করে।সাংশ্লিষ্ট সূত্রে জানাজায়, গত মঙ্গলবার সকাল ১০ঘটিকার সময় দশমিনা বাঁশবাড়ীয়া এলাকায় কিছু অসাধু জেলে তেতুলি নদীতে বেহেন্দি জাল ফেলে মাছ স্বীকার খবর পেয়ে দশমিনা উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম তালুকদার ও নৌপুলিশের এ এস আই মোঃসবুজ সহ নৌপুলিশের টিম অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে ৪টি বেহেন্দি জাল জব্দ করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম বলেন,দশমিনা উপজেলায় তেতুলি নদী মাছে অভয় অরন্য কিছু অসাধু জেলেরা মাছকে সমূলে ধ্বংস করার জন্য বেহেন্দি জাল ফেলে নদীতে।গত মঙ্গলবার অভিযান চালিয়ে ৪টি বেহেন্দি জাল জব্দ করি যার মূল্য আনুমানিক ৩লক্ষ টাকা।

জাল জব্দ করে পুরিয়ে ফেলা হয়। তিনি আরো বলেন সরকার প্রদেয় বিধিনিষেধ পালনে আমরা বদ্ধ পরিকর কোন প্রকারেই অবৈধ বেহন্দি, কারেন্ট জাল নদীতে মাছ ধরার জন্য ব্যবহার করতে দেয়া হবেনা। আমাদের এ অভিযান চলোমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ