1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের অভিযান ৪টি বেহেন্দি জাল জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

দশমিনা (পটু্যাখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেতুলি নদীতে গত ১৬ ফেব্রুয়ারি সকাল-সন্ধ্যা দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ৪টি বেহেন্দি জাল জব্দ করে।সাংশ্লিষ্ট সূত্রে জানাজায়, গত মঙ্গলবার সকাল ১০ঘটিকার সময় দশমিনা বাঁশবাড়ীয়া এলাকায় কিছু অসাধু জেলে তেতুলি নদীতে বেহেন্দি জাল ফেলে মাছ স্বীকার খবর পেয়ে দশমিনা উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম তালুকদার ও নৌপুলিশের এ এস আই মোঃসবুজ সহ নৌপুলিশের টিম অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে ৪টি বেহেন্দি জাল জব্দ করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম বলেন,দশমিনা উপজেলায় তেতুলি নদী মাছে অভয় অরন্য কিছু অসাধু জেলেরা মাছকে সমূলে ধ্বংস করার জন্য বেহেন্দি জাল ফেলে নদীতে।গত মঙ্গলবার অভিযান চালিয়ে ৪টি বেহেন্দি জাল জব্দ করি যার মূল্য আনুমানিক ৩লক্ষ টাকা।

জাল জব্দ করে পুরিয়ে ফেলা হয়। তিনি আরো বলেন সরকার প্রদেয় বিধিনিষেধ পালনে আমরা বদ্ধ পরিকর কোন প্রকারেই অবৈধ বেহন্দি, কারেন্ট জাল নদীতে মাছ ধরার জন্য ব্যবহার করতে দেয়া হবেনা। আমাদের এ অভিযান চলোমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ