1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা করা হয় । দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল’র ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা ধার চেয়ে ম্যাসেজ প্রেরন করে । উপজেলায় কর্মরত কয়েকজন সংবাদকর্মীসহ বেশ কয়েকজনের কাছে এই ধরনের ম্যাসেজ প্রেরন করে একটি বিকাশ নম্বর দেয়া হয়।

গ্রামীন ফোনের ০১৭৫৯৯৫৯৬২৪ এই নম্বরটি বিকাশ হিসাবে দেয়ার পর টাকা পাঠাতে বলা হয় । বিষয়টি ফেসবুকে প্রথমে দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাফায়াত হোসেনের নজরে আসলে বিষয়টি সকলকে অবহিত করেন। আইডি হ্যাক করার বিষয়টি তাৎক্ষনিক থানায় অবহিত করা হয় । এই বিষয়ে দশমিনা থানায় একটি সাধারন ডাইরি করা হয় যার নং-৯৮৯,তাং-২৩/০৯/২০২০। জিডি সূত্র থেকে জানা যায়, কোন কুচক্রী মহল বা ব্যক্তি উল্লেখিত আইডি হ্যাক করে ব্যক্তি স্বার্থে প্রতারনার চেষ্টা করতে চেয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ