1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়া চাঁদাবাজীর অভিযোগে দুই সাংবাদিক গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

দৌলতদিয়া চাঁদাবাজীর অভিযোগে দুই সাংবাদিক গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: দেশের সর্ববৃহৎ দৌলতদিয়া যৌন পল্লীতে চাঁদাবাজীর মামলায় রাসেল রাফি (২৫) ও রবিন (২৮) নামের দুই কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বুধবার সকালে যৌনপল্লীর সামনে দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। রাসেল রাফির বাবার নাম নারান এবং রবিনের বাবার নাম নুর আলম। তারা দৌলতদিয়া বাজার এলাকার বাসিন্দা। রাফি একটি অনলাইন পোর্টালের স্টাফ রিপোর্টার এবং রবিন ভিডিও এডিটর বলে নিজেদের দাবী করেন।

তাদের বিরুদ্ধে যৌনপল্লীর বাড়ীওয়ালী পুষ্প রাণী বাদী হয়ে ২৭ অক্টোবর মঙ্গলবার রাজবাড়ীর ৩নং আমলী আদালতে চাঁদাবাজী ও মারপিটের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ওই দিনই গোয়ালন্দ ঘাট থানায় এজাহারভুক্ত করার আদেশ দেন। পুলিশ এর আলোকে বুধবার সকালে অভিযান চালিয়ে রাফি ও রবিনকে আটক করে। মামলার এজাহার সূত্রে জানা গেছে, আটক দুই আসামীসহ অজ্ঞাতনামা ৫/৭ জন গত ২০ অক্টোবর রাত ১০টার দিকে যৌনপল্লীর বাড়ীওয়ালী পুষ্প রাণীর বাড়ীতে গিয়ে হামলা করে।

তারা বাড়ীওয়ালীর নিকট ইতিপূর্বে দাবীকৃত চাঁদার ২ লক্ষ টাকার জন্য অস্ত্রের মূখে প্রাণনাশের হুমকি দেয় এবং এলোপাথারী মারপিট করে। এক পর্যায়ে পুষ্প রাণী তার ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা তাদের হাতে তুলে দেয়। এরপর তারা আগামী ৭ দিনের মধ্যে বাকী দেড় লক্ষ টাকা পরিশোধের হুমকি দিয়ে চলে যায়। এ বিষয়ে গোয়লন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, চাঁদাবাজী, মারপিট ও যৌনপল্লীতে ত্রাস সৃষ্টির সুনির্দিষ্ট মামলার প্রেক্ষিতে কথিত সাংবাদিক রাসেল ও রবিনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে রাসেল ২০১৫ সালের ২১ ফেব্রয়ারি তারিখে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল। ওই মাদক মামলায় সে জামিনে রয়েছে। মূলত এরা পল্লীতে ত্রাস সৃষ্টি, চাঁদাবাজী ও মাদক ব্যবসার সাথে জড়িত। নিজেদের অপকর্ম আড়াল করতে তারা ফেসবুক নির্ভর একটি অখ্যাত অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয় দেয়। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ