1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

দৌলতপুরে দূর্বৃত্তের আগুণে পুড়ে ছাই ডিস লাইনের কন্ট্রোল রুম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে একটি ডিস লাইনের কন্ট্রোল রুম পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। ২৩ আগস্ট মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার পিয়ারপুর গ্রামে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী নাইট গার্ড শহীদ ইসলাম সজিব বলেন, ১০/১২ জন দূর্বৃত্ত ভারি অস্ত্রে সজ্জিত হয়ে কন্ট্রোল রুমে আগুন ধরিয়ে দেয়। আমি ৪ জনকে চিনতে পেরেছি। এরা হলেন একই গ্রামের আমজেদ কবিরাজের ছেলে জিয়া ,মৃত ফজলু সর্দারের ছেলে আরিফ, রাহাত আলীর ছেলে আজমত এবং মৃত আতর আলী কবিরাজের ছেলে আসকান কবিরাজ।
এটাকে অভিযোগের বিষয়টি অস্বীকার করে আরিফ বলেন, কিছুদিন আগে আমার ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার সময় জনিরা আমাকে বেধড়ক মারপিট করে আহত করেন। আমি হাসপাতালে চিকিৎসা দিয়েছিলাম। আমাকে মারধরের বিষয়টি নিয়ে আমি দৌলতপুর থানায় একটি মামলা করেছি। সেই মামলার সূত্র ধরে আমাদের বিরুদ্ধে কাউন্টার মামলা করার পায়তারা করছে জনি এবং তার লোকজন।
ডিস কন্ট্রোল রুমের মালিক জাহিদ হোসেন জনি বলেন, পিয়ারপুর বাজারে অবস্থিত আমার সাব-কন্ট্রোল রুমে এর আগে চুরি হলে থানাতে অভিযোগ করলেও তার কোনো সঠিক তদন্ত হয়নি। আজকে আবাও আমার ডিস লাইনের কন্ট্রোল রুম পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। আমি সঠিক তদন্ত করে এই ঘটনার বিচার দাবী করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ