1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে রমজানের প্রথম দিনেই মসজিদে উঠার রাস্তায় ব্যাড়া

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালীয়া ইউনিয়নের গোয়াল গ্রামের পেরিতলা বাজার জামে মসজিদ অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে বোয়ালীয়া ইউপির ৬ নাম্বার ওয়ার্ডে সাবেক সদস্য আক্কাস আলী জানান, পেরিতলা বাজারের মসজিদের জায়গা সহ চার পরিবারের দখলে থাকা জমি সরকারি খাস জমি। বন্দবস্ত নেওয়া আছে কি তা আমার জানা নাই। মসজিদটা আমাদের পূর্ব পুরুষেরা খাস জায়গায় করে গেছে।

হঠাৎ নজরুলের মেয়ে জামায় মসজিদের সামনে ঘরের চালা নির্মান করতে চাই। মসজিদের জায়গা কমে যাবে বলে চালা নির্মানে বাঁধা দেয় এলাকাবাসী । এলাকাবাসী বাঁধা দিলে নজরুলের মেয়ে দিলরুবা তার স্বামী আসারুলের নেতৃত্বে মসজিদ ও অযু খানায় প্রবেশের রাস্তায় বাঁশ খড়ি দিয়ে ঘিরে দিয়েছে। আমরা চাই বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হোক। কারন জমিতো সব টুকুই খাস।

এ বিষয়ে পেরিতলা মসজিদ কমিটির সভাপতি সাইফুল ও খতিব সাহাবুল খন্দকার জানান, আমরা বাহিরে ছিলাম সন্ধ্যার সময় মসজিদে ইফতারির জন্য এসি দেখি মসজিদ অবরুদ্ধ। পরে আমরা অবরুদ্ধ করে রাখা বাঁশ খড়ি সরাতে গেলে আসারুল ও তার ভাগনি জামাল বাঁধা দিয়ে মারপিটের হুমকি দেয়।পরে আমরা বাধ্য হয়ে বাহিরে রাস্তায় ইফতারি ও নামাজ শেষ করি। আজ দুই দিন অতিবাহিত হলেও মসজিদ অবরুদ্ধ। আমার উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ বিষয়ে নজরুলের মেয়ে দিলরুবা জানান, আমাকে আমার ঘরের চালা করতে দেয় নাই তাই আমরা মসজিদ আমার জমির দিকে ঘিরে দিয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার তদন্ত করে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন।

এ দিকে সমস্যা তাড়াতাড়ি সমাধান না হলে বড় ধরনের সহিংসতার আশংকা করেছেন এলাকার সচেতন মানুষ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ