1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম:

দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ  কুষ্টিয়া দৌলতপুর দেওয়ানি আদালত পরিদর্শন করলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোস্তাফিজুর রহমান।

অধস্তন আদালতগুলোর বিচারকাজ তথা মামলা নিষ্পত্তিতে গতি বাড়ানোর লক্ষ্যে দেশের ৪৬টি জেলা আদালত পরিদর্শন করছেন হাইকোর্টের ১৭ বিচারপতি। দুই পর্বে ভাগ হয়ে এ সফর করছেন বিচারপতিরা। এর মধ্যে প্রথম পর্বের সফর শেষ হয়েছে ২১ সেপ্টেম্বর। আর ২২ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় পর্বের সফর শুরু হয়ে চলবে ১৩ অক্টোবর পর্যন্ত। প্রায় দেড় মাসব্যাপী দুই পর্বের এ সফরে সংশ্লিষ্ট জেলা ও দায়রা জজ আদালতের পাশাপাশি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এবং চিফ জুডিশয়াল ম্যাজিস্ট্রেট আদালতও পরিদর্শন করবেন বিচারপতিরা।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২:৩০ মিনিটে দৌলতপুর উপজেলা পরিষদের মধ্যে অবস্থিত সহকারী জজ (দেওয়ানী) আদালতে এসে পৌছালে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, সহকারী কমিশনার (ভূমি) শাহিন আফরোজ খসরু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান, পরিদর্শক (তদন্ত) মোস্তফা হাবিবউল্লাহ। এ সময় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের বিচারপতি মোস্তাফিজুর রহমানের সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান দৌলতপুর আদালতে পৌঁছালে থানা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন এবং তিনি সালাম গ্রহণ করেন।

তিনি আদালতের মধ্যে প্রবেশ করলে অভ্যর্থনা জানান দৌলতপুর দেওয়ানি আদালতের সিনিয়র সহকারী জজ শাহীন আলম। পরে আদালত পরিদর্শন করেন ও কর্মকর্তা কর্মচারীদের সাথে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ