1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

নওগাঁ জেলায় তিনবারের শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান সাপাহারের মেঘলা এন্টার প্রাইজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

আবু বক্কার: নওগাঁ জেলায় পরপর তিনবার শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান হিসেবে সাপাহারের “মেঘলা এন্টার প্রাইজ” ব্যবসায় খাতে এ সাফল্য অর্জন করেছে। জানাগেছে, ১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জাতীয় ভ্যাট দিবস ও জাতীয় ভ্যাট সপ্তাহ ২০১৯-২০১৯ অর্থ বছর উপলক্ষে “মুজিববর্ষের অঙ্গিকার ইএফডি তে হবে এনবিআর” শ্লোগান কে প্রতিপাদ্য করে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ বগুড়ার সভাকক্ষে, অতিরিক্ত কাস্টমস এক্সাইজ ও ভ্যাট রাজশাহী বিভাগের মির্জা সহিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ বগুড়া বিভাগ সৈয়দ মোকাদ্দেস হোসেন। বক্তব্য শেষে মুল্য সংযোজন (ভ্যাট)পরিশোধকারীর মধ্যে পরপর তিনবার সর্বোচ্চ করতাদা প্রতিষ্ঠান ” মেসার্স মেঘলা এন্টার প্রাইজের” স্বাত্তাধিকারী আরাফাত হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন তারা। এতে অংশ নেন ৪০ জন করদাতা। রাহশাহী বিভাগের ৮ জেলায় ৮ জন চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বলেও জানযায়। উল্লেখ্য সাপাহার সদরে প্রায় ৯ বৎসর যাবত সুনামের সাথে মেসার্স মেঘলা এন্টার বাজাজ শোরুমে ব্যবসা পরিচলনা করে আসছে প্রতিষ্ঠানটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ