1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

নওগাঁ জেলায় তিনবারের শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান সাপাহারের মেঘলা এন্টার প্রাইজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

আবু বক্কার: নওগাঁ জেলায় পরপর তিনবার শ্রেষ্ঠ করদাতা প্রতিষ্ঠান হিসেবে সাপাহারের “মেঘলা এন্টার প্রাইজ” ব্যবসায় খাতে এ সাফল্য অর্জন করেছে। জানাগেছে, ১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জাতীয় ভ্যাট দিবস ও জাতীয় ভ্যাট সপ্তাহ ২০১৯-২০১৯ অর্থ বছর উপলক্ষে “মুজিববর্ষের অঙ্গিকার ইএফডি তে হবে এনবিআর” শ্লোগান কে প্রতিপাদ্য করে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ বগুড়ার সভাকক্ষে, অতিরিক্ত কাস্টমস এক্সাইজ ও ভ্যাট রাজশাহী বিভাগের মির্জা সহিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ বগুড়া বিভাগ সৈয়দ মোকাদ্দেস হোসেন। বক্তব্য শেষে মুল্য সংযোজন (ভ্যাট)পরিশোধকারীর মধ্যে পরপর তিনবার সর্বোচ্চ করতাদা প্রতিষ্ঠান ” মেসার্স মেঘলা এন্টার প্রাইজের” স্বাত্তাধিকারী আরাফাত হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন তারা। এতে অংশ নেন ৪০ জন করদাতা। রাহশাহী বিভাগের ৮ জেলায় ৮ জন চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বলেও জানযায়। উল্লেখ্য সাপাহার সদরে প্রায় ৯ বৎসর যাবত সুনামের সাথে মেসার্স মেঘলা এন্টার বাজাজ শোরুমে ব্যবসা পরিচলনা করে আসছে প্রতিষ্ঠানটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ