1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নগরীর রাস্তা প্রশস্তকরণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

নগরীর রাস্তা প্রশস্তকরণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
রাজশাহী ব্যুরোঃ রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে মহানগরীতে রাস্তা, ড্রেন সহ ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পের আওতায় মহানগরীর বিশাল ফ্যাক্টরী হতে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ কাজ চলমান রয়েছে। মঙ্গলবার দুপুরে সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং দ্রুততম সময়ে চলমান উন্নয়ন কাজ যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন সিটি মেয়র। এছাড়া ওয়াসার ২টি পানির পাম্প রাস্তা থেকে সরিয়ে অন্যত্র সরানোর জন্য জায়গা পরিদর্শন করেন মেয়র মহোদয়।
উল্লেখ্য,মহানগরীর বিশাল ফ্যাক্টরী হতে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ  কাজে ব্যয় হচ্ছে ১১ কোটি ২৫ লাখ ৪৭ হাজার টাকা। এই প্যাকেজে ১৬শ মিটার রাস্তা, উভয়পাশে ড্রেন, স্লাব  ও ফুটপাত নির্মাণ করা হচ্ছে। দীর্ঘদিনের পুরাতন ২০ ফুটের এ রাস্তাটি ৪০ ফুটে উন্নীত করা হচ্ছে।
পরিদর্শনকালে রাসিকের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, সপুরা অন্নদা সুন্দরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে সালেহা খাতুন, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন,  মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু,মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ