1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

নাগরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৫ রবিবার আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত অফিস-আদালতে প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন করা হয়। সকাল ৮.৩০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও তার এবং তার পরিবারের সকলের জন্য দোয়া কামনা করে মোনাজাত হয়।

এরপর সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে, সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই জাহান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি কানেক্টেড ছিলেন টাঙ্গাইল -৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।

আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুর, উপজেলা প.প. কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান, অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ছামিনা বেগম সিপ্রা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী, বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধিগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ সহ বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার, গাছের চারা, প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার, যুব উন্নয়ন দপ্তরের ঋণ প্রদান, একটি বাড়ি একটি খামা পল্লী সঞ্চয়ী ব্যাংকের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয় উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ