1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

পুলিশ কর্মকর্তার স্ত্রীর শরীরে আগুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

মোঃবেল্লার হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনধি পটুয়াখালীর দশমিনায় নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন সুমি (৩০) নামে এক গৃহবধূ। তিনি দশমিনা থানার সহকারি উপ-পুলিশ পরিদর্শক(এএসআই) সহিদুল আলমের স্ত্রী। মঙ্গলবার রাত আড়াই টার দিকে থানা সংলগ্ন ওই পুলিশ কর্তার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সবুজ বাগ থানা সংলগ্ন হারুন ফরেস্টারে এর তৃতীয় তলা ভবনের নিচ তলায় স্ত্রীকে নিয়ে থাকতেন এএসআই সহিদুল আলম। বিয়ের পর দীর্ঘদিন ধরে বাচ্চা না হওয়ার কারণে প্রায়ই দুশ্চিন্তা ও পাগলামি করতেন সুমি। এ নিয়ে অনেক চিকিৎসক ও কবিরাজ দেখিয়েও কোন লাভ হয়নি। তবে সহিদুল তার স্ত্রীর প্রতি সব সময় সন্তুষ্ট ছিলেন ও পারিবারিক কোন কলহ ছিলনা।
তিনি বলেন, সহিদুলের স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে তিনিসহ সুমির স্বামী ও থানার পুলিশরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে যান।দশমিনা হাসপাতালের চিকিৎসক ডাক্তার মিঠুন চন্দ্র হাওলাদার বলেন, ওই পুলিশ কর্তার স্ত্রী সুমির শরীরের ৫০ শতাংশের বেশি আগুনে পুড়ে গেছে। তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে-রে-ই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সুমির স্বামী দশমিনা থানার সহকারি উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সহিদুল জানান আমি রাতে ডিউটিতে ছিলাম কেন কি কারনে কেরসিন দিয়ে আগুন দিছে বুজতে পারছিনা । স্ত্রীকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে-রে-ই বাংলা মেডিকেল হাসপাতাল থেকে এখোন ঢাকার পথে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ