1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা কমিটির সভাপতি-সম্পাদক বহিষ্কার - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:

বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা কমিটির সভাপতি-সম্পাদক বহিষ্কার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

রাজশাহী ব্যুরোঃ বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী জেলা কমিটির নৈতিক শৃঙ্খল ভঙ্গের কারন দেখিয়ে সভাপতি সাকিবুল ইসলাম রানাকে বহিষ্কার ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিকে ছাত্রলীগ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে।

১৯ অক্টোবর (বুধবার) কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে এই সিদ্ধান্ত জানানো হয়। উক্ত বিজ্ঞপ্তিতে উপরোক্ত কারন উল্লেখ করে রাজশাহী জেলা কমিটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বিজ্ঞত্তিতে আরও বলা হয়েছে, তদন্তধীন অবস্থায় জেলা সভাপতি সম্পাদক স্বাক্ষরিত রাজশাহীর বাগমারা উপজেলা শাখা ছাত্রলীগের যে কমিটি ফেসবুকের মাধ্যমে প্রকাশ করা হয়েছে সেটি কেন্দ্রীয় কমিটির দৃষ্টিগোচর হয়েছে এবং সেই কমিটিকেও অবৈধ বিবেচিত হবে বলে জানানো হয়েছে। এছাড়াও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে সাকিবুল ইসলাম রানার বিরুদ্ধে জামায়াত বিএনপির আনিত অভিযোগের কোন সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর ২২ তারিখে দেশের বিভিন্ন গণমাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহীর জেলা শাখার সভাপতি সাকিবুল ইসলাম রানার বিরুদ্ধে জামায়াত বিএনপি সংশ্লিষ্টতা ও পরবর্তিতে সভাপতি- সম্পাদকের নানা অনিয়ম উল্লেখ করে সংবাদ প্রকাশ হয়েছিল । সেই সংবাদের তদন্তে সত্যতা পাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ