1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে আগামীকাল ২৬ এপ্রিল ভূমিহী ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস কনফারেন্স করেছে নাগরপুর উপজেলা প্রশাসন।

২৫ এপ্রিল রবিবার দুপুরে উপজেলার সন্মেলন কক্ষে নাগরপুর উপজেলার ইউএনও ওয়াহিদুজ্জামান বলেন, আগামীকাল সারা দেশে ৩২৯০৪ টি ঘর প্রদান করা হচ্ছে। যা মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধ করবেন।

এর ধারাবাহিকতায় আমাদের উপজেলায় ৩য় পর্যায়ে ২৭ টি গৃহ এবং জমি বুঝিয়ে দেয়া হবে। ৫ টি গৃহ অসম্পূর্ন থাকায় ২২ টি গৃহ বুঝিয়ে দেয়া হবে। এর মধ্যে ২৪ টি মোকনা ইউনিয়নে এবং ৩টি পাকুটিয়া ইউনিয়নে অবস্থিত।

সব মিলিয়ে, এ পর্যন্ত মোট ১০৭ টি ঘর ও জমি আমাদের উপজেলায় দেয়া হয়েছে। এর মধ্যে বেসরকারি ভাবে ১ টি ঘর করে দেয়া হয়েছে।
প্রতিটি ঘরের সাথে ২ শতাংশ ভূমির কবুলি দলিল করে দেয়া হচ্ছে গ্রহীতাদের। প্রতিটি ঘরের নির্মান ব্যায় ২,৫৯,৫০০ টাকা।

এছাড়াও ঈদ উপলক্ষে ৩০ কেজি করে মোট ১৫৭ টি পরিবারকে ভিজিএফ এর চাউল প্রদান করা হবে।

আপনাদের সকলের সহযোগিতায় আশাকরি ঘরগুলো মানসম্মত ভাবে নির্মান করে সঠিকভাবে হস্তান্তর করতে পারব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মো. ইকবাল হোসেন, উপজেলা পিআইও মো. আবু বকর সহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ