1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

মদনে ২৫ পিস ইয়াবা সহ মাদক ব‍্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

নুরুল হক রুনু,মদন(নেত্রকোণা) : নেত্রকোণার মদন ২৫ পিস ইয়াবা ট‍্যাবলেট সহ এনামুল হক (৪০) নামের এক মাদক ব‍্যবসায়ীকে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মদন পৌর শবরের মগড়া নদীর ব্রীজের পৃর্ব পাশ থেকে আটক করে পুলিশ। এনামুল হক পৌর শহরেল ইমদাদ পুর গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে । এলাকায় মাদকসেবী ও ইয়াবা ডিলার হিসাবে তার বেশ পরিচিতি রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ এনামুল ইয়াবা ব‍্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মদন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। সে পৌর শহরের কয়েকটি এলাকায় মাদক বিক্রি করা সহ ব‍্যবসার সিন্ডিকেট গড়ে তুলেছে। মদন থানার ওসি ফেরদৌস আলম বলেন, আটককৃত এনামুল এলাকার চিহ্নিত মাদক ব‍্যবসায়ী । সোমবার রাতে ২৫ পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মদক আইনে মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার ২০শে এপ্রিল নেত্রকোণা কোর্টে প্রেরণ করেছি ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ