1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

মিরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

কুষ্টিয়া মিরপুর: ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি মহান ভাষা শহীদের আত্মত্যাগে আমাদের এই বাংলা ভাষা। বাংলা আমার মায়ের ভাষা। যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত আমাদের এই মায়ের ভাষা তাদের কে উৎসর্গ করে মিরপুরে পালিত হল মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১।

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মহান ভাষাশহীদদের স্মরণ করা হয়।

পরবর্তীতে একে একে মহান শহীদদের স্মরণ করেন, মাননীয় সংসদ সদস্য হাসানুল হক ইনুর পক্ষ থেকে, মিরপুর থানার পক্ষ থেকে, মুক্তিযোদ্ধা দের পক্ষ থেকে, মিরপুর পৌরসভার পক্ষ থেকে, আওয়ামী যুবলীগের পক্ষ থেকে, ছাত্রলীগের পক্ষ থেকে, মিরপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে রাতের প্রথম প্রহরে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর সকালবেলা মিরপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানানো হয় এবং বিবাহিত ব্যাচেলরদের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জানানো হয়।পরবর্তীতে মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। অনুষ্ঠান সঞ্চালনা ও সভাপতিত্ব করেন মিরপুর উপজেলা নির্বাহি অফিসার লিংকন বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ