1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ই-ট্রাফিক প্রসিকিউশন সংক্রান্তে দিনব্যাপী কর্মশালা উদ্বোধন - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

ময়মনসিংহে ই-ট্রাফিক প্রসিকিউশন সংক্রান্তে দিনব্যাপী কর্মশালা উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ ময়মনসিংহ: ময়মনসিংহে ই-ট্রাফিক প্রসিকিউশন সংক্রান্তে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ ৩০/১২/২০২০ইং রোজঃ বুধবার সকালে পুলিশ সুপারের কনফারেন্সরুমে এই কর্মশালা উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান। উদ্বোধনকালে পুলিশ সুপার বলেন, ই-ট্রাফিক প্রসিকিউশন পদ্ধতি অনেক আগেই শুরু হয়েছে। এই পদ্ধতি বিশেষ করে পেপাার বিহীন ট্রাফিক ব্যবস্থা শতভাগ বাস্তবায়নে উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, ই-ট্রাফিক ব্যবস্থায় অসুবিধার চেয়ে সুবিধা অনেক বেশি।

এর আগে ট্রাফিক ব্যবস্থায় আইন অনুযায়ী রাস্তায় চলাচলরত গাড়ির কাগজপত্র রেখে দেয়া হতো। ব্যাংকে লম্বা লাইন ধরে কর্মঘন্টা নষ্ট করে জরিমাণার টাকা জমা দিতে হতো। ফলে অর্থনীতির উপরও অনেক চাপ পড়তো। মানুষজনের হয়রানীর পাশাপাশি অনেক সময় তাগজ হারানোর অভিযোগও রয়েছে। এ পদ্ধতির ফলে মানুষের হয়রানী কমে আসবে।

তাৎনিক রাজস্ব আদায়ের পাশাপাশি দীর্ঘসুত্রিতা কমবে। মানুষজন রাস্তায় দাড়িয়েই বিকাশ কিংবা ইউ-ক্যাশের মাধ্যমে টাকা জমা দিয়ে যানবাহন নিয়ে তার যাত্রাপথে চলে যাবে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, হাফিজুর রহমান, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ ট্রাফিক বিভাগ ও বিভিন্ন থানার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ