1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

রাজশাহীর কেশরহাট পৌরসভায় বিদ্রোহী প্রার্থীর একাত্বতা ঘোষনাঃ বিপুল ভোটে জয় পাবে মেয়র শহিদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
নৌকার বর্তমান মাঝি মেয়র শহিদুজ্জামান শহিদ।

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই রাজশাহীর প্রতিটি পৌরসভাতে ভোটের মাঠ গোছাতে ব্যাস্ত দলের তৃনমূল নেতাকর্মীরা। নিচের যোগ্যতা প্রমান করতে নানান লোভনীয় প্রস্তাব দিয়ে ভোটারদের উৎসাহী করে তুলছে প্রতিটি এলাকা। প্রতিটি পৌরসভাতে সরকারি ও বিরোধী দলের একাধিক প্রার্থী থাকায় বিভ্রান্তিতে পড়ছে দলের হাই কমান্ড। তবে বর্তমানে কোনঠাসা বিএনপি নিজেদের মধ্যে সমন্বয় হলেও ক্ষমতাশীন আওয়ামী লীগ সমন্বয় না করায় নতুন সমীকরনে মোড় নিচ্ছে দলটি।

আর এই সমন্বয় হীনতার কারনে হারাতে হয়েছে কয়েকটি পৌরসভা। আবার কোথাও কোথাও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নিকট হারতে হয়েছে নৌকার প্রার্থীকে। সব মিলিয়ে দলটিকে চরম ভাবিয়ে তুলেছে। তাই নিজেদের ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে নৌকার সাথে একাত্বতা ঘোষণা করেন রাজশাহীর কেশরহাট পৌরসভার বিদ্রোহী প্রার্থী রুস্তম আলী প্রামানিক। রুস্তম আলী শুধু একাত্বতায় নয় তিনি নৌকার বর্তমান মাঝি মেয়র শহিদুজ্জামান শহিদ এর পক্ষে কাজ করার ঘোষণা দেন। তার এই ঘোষনার পরপরই পুরো আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ পরিবার যেন স্বস্থির নিশ্বাস ছেড়েছে।

মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় সরেজমিনে ঘুরে দেখা যায়, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপের এই নির্বাচনে প্রতিটি এলাকা যেন নির্বাচনের গরম বাতাস বইছে। এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে তারা বলেন, দেশের সাথে তাল মিলিয়ে আমাদের এই পৌরসভাতে উন্নয়ন হচ্ছে। যার একমাত্র দাবীদার বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ। আমারা আগামী মেয়র হিসেবে আবার শহিদ কে চাই। মাঝখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আমরা খু্ব অসন্তুষ্ট ছিলাম। বর্তমানে বিদ্রোহী প্রার্থীর একাত্বতা ঘোষণা করায় আমরা খুব খুশি।

পৌরসভার প্রতিটি এলাকা ঘুরে উপলব্ধি করা যায় বর্তমান মেয়র শহিদের জনপ্রিয়তা। পৌরবাসির একটাই প্রত্যাশা ধারাবাহিক উন্নয়ন করতে হলে মেয়র শহিদের বিকল্প নাই। এলাকার সাধারণ মানুষ মনে করছে বর্তমান মেয়র আগামীর নির্বাচনে বিপুল ভোটে জয় পাবে। তবে এবিষয়ে মেয়র শহিদুজ্জামান শহিদ এর সাথে যোগাযোগ করলে তিনি ভিন্নভাবে আগামী নির্বাচনের মন্তব্য করেন, তিনি বলেন, বর্তমানে আমার প্রতিপক্ষ যিনি আছেন তাকে ছোট করে দেখার কিছু নাই। তিনিও ভোট যুদ্ধে লড়াই করবে।

তবে আমি ভালো না খারাপ এটা সাধারণ জনগন জানে। আমি এই পৌরবাসির জন্য কি করেছি তাও সবাই জানে। আমি বঙ্গবন্ধুর ৭১ এর সেই আওয়ামী লীগের একজন ক্ষুদ্র সৈনিক হিসেবে কাজ করছি। আগে এই পৌরসভাতে মাদক ও সন্ত্রাসীদের কার্যক্রমে অতিষ্ঠ্য ছিল। কিন্তু আমি মেয়র হওয়ার পর থেকে এই পৌরসভাতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি। তাই জনগন যতদিন চাইবে ততদিন আমি সাধারণ জনগনের সেবা করে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ