1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

লক্ষ্মীপুরের মেঘনা চরের দেড় শতাধিক শীতার্ত পরিবার পেল কম্বল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর কমলনগর উপজেলা মেঘনাতীর ও দ্বীপ-চরের দেড় শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীত নিবারণের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৮জানুয়ারি) সকালে উপজেলার মধ্য ৪নং চর মার্টিন, চর কালকিনির মতিরহাট মেঘনাতীরের নৌকায় ভাসমান মান্তা সম্প্রদায় ও দ্বীপ-চর শামছুদ্দিনের বাসিন্দাদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাংবাদিক জুনাইদ আল হাবিবের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করে মিঠু এমএন সাবাহ টিম। এই সময় উপস্থিত ছিলেন চর কালকিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেদী হাসান লিটন, সৌদি আরবস্থ রামগতি-কমলনগর প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম পারভেজ, মাদ্রাসা শিক্ষক আবদুল হাদি মুন্সি, শিক্ষার্থী আতাউর রহমান রাব্বি, মঈন উদ্দিন প্রমুখ।

বিতরণকালে ১৫০টি পরিবারের মাঝে শীতের উঞ্চতা ছড়িয়ে দিতে কম্বল বিতরণ করা হয়। প্রতিটি কম্বল উন্নতমানের এবং ওজন সাড়ে তিন কেজি।কম্বল পেয়ে ভাসমান জনগোষ্ঠী ও দ্বীপ-চরের মানুষ খুব খুশি হন। বিতরণে আগত অতিথি সৌদি আরবস্থ রামগতি-কমলনগর প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বলেন, সমাজের অসহায় মানুষের পাশে সব সময় জুনাইদ আল হাবিবকে দেখা যায়।

আমরাও অনুপ্রাণিত হই। লেখালেখির পাশাপাশি এইভাবে মানুষের পাশে দাঁড়ানো আমরা তেমন একটা দেখতে পাই না। উপকারভোগী মানুষগুলোকেও দেখলাম, তারাও খুব আনন্দিত। কম্বল বিতরণে এসে ভালো লাগছে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ