1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে স্বাস্থ্যকর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ের উদ্যোগে ওই সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মো. আলেমুল বাশারের নিকট এসব হস্তান্তর করেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫-এ-২ বাংলাদশের রিজিওন চেয়াপারসন (হেডকোয়ার্টার) ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি লায়ন আমিনুল হক।

সুরক্ষাসামগ্রীর মধ্যে রয়েছে ২৫০ পিচ করে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ডগ্লোভস ও টুপি। এ সময় লায়ন ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লায়ন আমিনুল হক বলেন, করোনাকালীন সবচেয়ে বেশি স্বাস্থ্যঝুঁকাতে রয়েছে স্বাস্থ্যকর্মীরা। তাঁরা জীবনের মায়া ত্যাগ করে আমাদের স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন।

তাই সামান্য এ উপহার নিয়ে তাঁদের পাশে দাঁড়ানোর আমাদের এ চেস্টা।
ডা: আবু মো. আলেমুল বাশার বলেন, এই কঠিন সময়ে এসব স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী পেয়ে আমারা উপকৃত হলাম। এ জন্য তিনি লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উল্লেখ্য সংগঠনটি এর আগে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে টিকা গ্রহণকারীদের বসার জন্য ২৫টি চেয়ার ও একটি তাবু হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্যবিভাগকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ