1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

শার্শায় গোড়পাড়া থেকে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার গোড়পাড়ায় ৩০ কেজি গাঁজা সহ ১ যুবক আটক। যশোরের শার্শা উপজেলার গোড়পাড়ায় ৩০ কেজি গাঁজা সহ মুস্তাফিজুর রহমান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ। (১০ নভেম্বর) রাতে স্থানীয় শুকুর আলীর বাড়ীর সামনের পাকারাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক মুস্তাফির রহমান ওই গ্রামের মৃত্যু ইজ্জত আলীর ছেলে।

গোড়পাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোহাম্মদ এজাজুর রহমান (এজাজ) জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মুস্তাফিরকে আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য বারো লক্ষ টাকার (১২,০০,০০০) টাকা।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন- সার্কেল এসপি জুয়েল ইমরান সারের নির্দেশে শার্শায় যে মাদক ও চোরাচালান মুক্ত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় আজ এই অভিযান। গাঁজা সহ আটক মুস্তাফির রহমানের বিরুদ্ধে মামলা দ্বায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ