1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

শার্শায় দুটি গোয়াল ঘরে আগুন লেগে ১শত ১৭টি গৃহপালিত প্রাণীর মৃত্যু হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় দুটি গোয়াল ঘরে আগুন লেগে কৃষক মকবুলের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে।এসময় গরু ও ছাগল বাঁচাতে গিয়ে গিয়ে তিনি মারাত্নক আহত হয়েছেন।শুক্রুবার গভীর রাতে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর কলোনি গ্রামে কৃষক মকবুলে বাড়িতে এ ঘটনা ঘটে।মকবুল ঐ গ্রামের ফজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে কৃষক মকবুল প্রতিদিনের মতো গোয়াল ঘরে মশা মারার কয়েল জ্বালিয়ে দিয়ে ঘুমিয়ে পড়েন। রাত গভীর হলে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে গোয়ালে পড়ে থাকা খড়ে ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা গোয়াল ঘরটি জ্বালিয়ে বসতবাড়ির ঘর জ্বালাতে শুরু করলে লোকজন টের পায়।

এ সময় তাদের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। সংবাদ পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোয়াল ঘরে থাকা কৃষক মকবুলের ৯ টি ছাগল ও হাঁস মুরগী অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। এতে ওই কৃষকের প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ সময় গরু ছাগল বাঁচাতে গিয়ে আহত কৃষক মকবুল শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।মকবুলের শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে। এজন্য সেখানকার কর্মরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরন করেছে।

বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বলেন, আগুন লাগার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো হয়েছে। তবে গোয়াল ঘরে মশার কয়েল থেকে এ আগুন লাগতে পারে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ