1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:

সাতক্ষীরায় হ্যান্ডকাপ খুলে পালানো গাঁজা ব্যবসায়ী গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ সাতক্ষীরায় দেবহাটা থানায় সোপর্দের সময় হ্যান্ডকাপ খুলে পালিয়ে যাওয়া দূর্ঘর্ষ গাঁজা ব্যবসায়ী জাকির হোসেনকে ফের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। ভোররাতে র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে উপজেলার কুলিয়া এলাকা থেকে জাকিরকে গ্রেপ্তার করে।

এর আগে বুধবার সন্ধ্যায় উপজেলার পারুলিয়া থেকে দেড় কেজি গাঁজা সহ সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও দূর্ঘর্ষ মাদক ব্যবসায়ী জাকিরকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সদস্যরা। পরদিন বৃহষ্পতিবার বিকালে পুলিশে সোপর্দের জন্য তাকে দেবহাটা থানায় নিয়ে জানালার সাথে হাতে হ্যান্ডকাপ পরিয়ে রাখার আট মিনিটের মধ্যেই কৌশলে হ্যান্ডকাপটি খুলে পালিয়ে যায় জাকির। এঘটনার পর তাকে গ্রেপ্তারে চিরুনি অভিযান শুরু করে র‌্যাব ও দেবহাটা থানা পুলিশ।

জাকিরকে পুনরায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, তার পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে গভীর রাতে কুলিয়া এলাকা থেকে জাকিরকে পুনরায় গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন (যার মামলা নং-১২) শেষে বিজ্ঞ আদালতের মাধ্যমে জাকিরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ