1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা। দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ গৌরবোজ্জ্বল অতীত নিয়ে ১০২ বর্ষে ঢাবি। নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা ভেড়ামারা পৌর এলাকার রাস্তা ধ্বংসকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির মানববন্ধন মোহনপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের “বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামীসহ গ্রেফতার ৫ ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

সৈয়দপুরে ১২’শ পরিবারকে খাদ্যসহায়তা ও ঈদ উপহার দিলেন যুবলীগ নেতা ফিরোজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী যুব লীগ সৈয়দপুর উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক মোস্তফা ফিরোজ। মঙ্গলবার (১০ মে) পর্যন্ত তিনি প্রায় ১২’শ পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন।

জানা যায়,করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য গত বৃহস্পতিবার (৬ মে) স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন মার্কেটে তার নিজস্ব অফিসে ওই খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। যা এখনো চলমান আছে। প্রত্যেককে তিনি চাল, ডাল, আলু, সয়াবিন তেল,শারী ও লুঙ্গি প্রদান করছেন।

যুব লীগ নেতা ফিরোজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান ক্ষুধা ও দরিদ্রমুক্ত বাংলাদেশে গড়ার শ্বপ্ন দেখেছিলেন। আর তাঁর সেই শ্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় হাসু আপা। হাসু আপার নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে যতটুকু সম্ভব অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়িয়েছি।

তিনি আরও বলেন, আমাদের একটু সহযোগিতায় হয়ত আমাদের প্রতিবেশী ভালো থাকবে। অন্তত সেই সুযোগটুকু করে দেওয়ার জন্য বিত্তবানদের আহবান জানান তিনি। সহযোগিতা পাওয়া আসহায়রা বলেন, ফিরোজ ভাইকে আমাদের বিপদ-আপদে সব সময় পাশে পাই। তারা ওই যুবলীগ নেতার জন্য দোয়া কামনা করেন।

এক শারিরীক প্রতিবন্ধির আনন্দ আর কৃতজ্ঞতায় চোখ ছলছল করছিল। তিনি বলেন, দীর্ঘদিন ধরে ছেঁড়া লুঙ্গি পরে আছি। ফিরোজ ভাইয়ের দেওয়া নতুন লুঙ্গি পড়ে ঈদের নামাজ পড়তে যেতে পারব। ওই বিতরণ কার্যক্রমে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দীনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ