1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

সৈয়দপুরে ১২’শ পরিবারকে খাদ্যসহায়তা ও ঈদ উপহার দিলেন যুবলীগ নেতা ফিরোজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী যুব লীগ সৈয়দপুর উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক মোস্তফা ফিরোজ। মঙ্গলবার (১০ মে) পর্যন্ত তিনি প্রায় ১২’শ পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন।

জানা যায়,করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য গত বৃহস্পতিবার (৬ মে) স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন মার্কেটে তার নিজস্ব অফিসে ওই খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। যা এখনো চলমান আছে। প্রত্যেককে তিনি চাল, ডাল, আলু, সয়াবিন তেল,শারী ও লুঙ্গি প্রদান করছেন।

যুব লীগ নেতা ফিরোজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান ক্ষুধা ও দরিদ্রমুক্ত বাংলাদেশে গড়ার শ্বপ্ন দেখেছিলেন। আর তাঁর সেই শ্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় হাসু আপা। হাসু আপার নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে যতটুকু সম্ভব অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়িয়েছি।

তিনি আরও বলেন, আমাদের একটু সহযোগিতায় হয়ত আমাদের প্রতিবেশী ভালো থাকবে। অন্তত সেই সুযোগটুকু করে দেওয়ার জন্য বিত্তবানদের আহবান জানান তিনি। সহযোগিতা পাওয়া আসহায়রা বলেন, ফিরোজ ভাইকে আমাদের বিপদ-আপদে সব সময় পাশে পাই। তারা ওই যুবলীগ নেতার জন্য দোয়া কামনা করেন।

এক শারিরীক প্রতিবন্ধির আনন্দ আর কৃতজ্ঞতায় চোখ ছলছল করছিল। তিনি বলেন, দীর্ঘদিন ধরে ছেঁড়া লুঙ্গি পরে আছি। ফিরোজ ভাইয়ের দেওয়া নতুন লুঙ্গি পড়ে ঈদের নামাজ পড়তে যেতে পারব। ওই বিতরণ কার্যক্রমে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দীনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ