1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
চরভদ্রাসনে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:

চরভদ্রাসনে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন(৪৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে।
পুলিশ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল কাউসার। শনিবার সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক পদ্মা পাড়ের বালির চরে কাউসারের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ লাশ উদ্ধার করে।
কাউসারের ভাই ইলিয়াস খান(৪০) জানান, কাউসার গত শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসে নাই। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিলো। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। আমরা এরপর থেকে অনেক খোঁজাখোজি করেও তাকে পাওয়া যায়নি।
তিনি আরও বলেন, আমার ভাই বালি ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়ীক কোন ঘটনা কেন্দ্র কেউ কাউসারকে মেরে ফেলেছে বলে ধারনা করা হচ্ছে।
খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. সাজাহান খান, এ,এসপি সুমন রঞ্জন চক্রবর্তি ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ফরিদপুরের পুলিশ সুপার মো. সাহজাহান জানান, এটা আপাতত দেখে মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকান্ড। লাশ সুরাতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকান্ড ঘটিয়েছে খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ