1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইউএনওর দায়িত্বে আবদুল কাইয়ূম - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

দশমিনায় ইউএনওর দায়িত্বে আবদুল কাইয়ূম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

মোঃবেল্লাল হোসেন, দশমিনা( পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দায়িত্ব পেলেন সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ূম। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর দারিত্বে ছিলেন মোঃআল-আমিন।

গত ৩১ অক্টোবর বদলি জনিত কারনে মোঃ আল-আমিন বাউফল উপজেলায় যোগদান করেন তাই দশমিনা উপজেলায় নতুন ইউএনও দায়িত্ব প্রাপ্ত হন সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ূম। তিনি দায়িত্ব নেয়ার পর নতুন কর্মস্থলে অদ্যদিন যোগদান করেন। তার যোগদানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তি বর্গ ফুলেল শুভেচছা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ