1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দাগনভূঞা বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম:

দাগনভূঞা বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
যুবলীগের সভাপতি জনাব দিদারুল কবীর রতন মহাদয়ের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্তপক অর্পন করেন।

দাগনভূঞা বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন


ইকবাল হোসেন মাসুদ দাগনভূঞা প্রতিনধি: ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে সকাল নয়টা দাগনভূঞা উপজেলার চেয়ারম্যান ফেনী জেলা যুবলীগের সভাপতি জনাব দিদারুল কবীর রতন মহাদয়ের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্তপক অর্পন করেন।

এতে আরও উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব নাহিদা আক্তার তানিয়া, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) গাজালা পারবীন রুহী,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডাঃ রুবায়াইত বিন করিম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। পৌরসভার পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন দাগনভূঞা পৌরসভার জননন্দিত মেয়র ওমর ফারুক খান, প্রত্যেক ওয়ার্ড কাউসিলর সহ পৌরসভার কর্মকর্তা বৃন্দ।

দাগনভূঞা আওয়ামিলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন দাগনভূঞা উপজেলা আওয়ামিলীগের সভাপতি ৪নং রামনগর ইউনিয়নের সভাপতি জনাব মাস্টার কামাল উদ্দিন, উপজেলা আওয়ামিলীগের সাঃসম্পাদক সাবেক ভাইস চেয়াম্যান জনাব জয়নাল আবেদীন মামুন সহ যুবলীগ সভাপতি, সাঃসম্পাদক ছাত্রলীগের সভাপতি ও সাঃসম্পাদক সহ আওয়ামিলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও পৌরমেয়র ওমর ফারক খাঁনের সহযোগিতা দাগনভূঞা পৌরসভা প্রায় ২৫০ জন গরীব অসহায় শিশুদেরকে বিনা পয়সা সুন্নাতে খৎনা করানো হয় এবং তাদের মাঝে লুঙ্গি এবং টি শাট প্রদান করা হয়। উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যেগে রক্তদান কর্মসূচী, আওয়ামিলীগের উদ্যেগে কেক কেটে এবং গরীব এতিমদের মাঝে খাবার বিতরন করেব।

দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়, আতাতুর্ক সরকারী উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর জম্ম দিন উপলক্ষে শিক্ষার্থীর মধ্যে চিত্রাংকন, কবিতা আবৃতি ও উপস্থিত বক্তৃতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করে এবং মিলাদ মাহফিলের আয়োজন করে। বিভিন্ন সরকারী বেসরকারী ও সপিং মহল নানা রঙে আলোকসজ্জা করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ