1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত। - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
 কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল গণতান্ত্রিক বাংলাদেশের একটি অন্যতম রাজনৈতিক দল। এই রাজনৈতিক দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিঁনি বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির প্রবর্তক।
 তৎকালীন সময়ে তিনি যখন বাংলাদেশের রাষ্ট্রপতি দায়িত্ব পালন করছিলেন সেই মুহূর্তে চট্টগ্রাম সার্কিট হাউসে ১৯৮১ সালের ৩০ মে বাংলার কিছু বখে যাওয়া  সেনা সদস্যের হাতে নির্মম ভাবে নিহত হন যা বাংলাদেশের ইতিহাসের অন্যতম জঘন্যতম অধ্যায়।
 আগামী ৩০শে মে ২০২২ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে আজ ২১ শে মে ২০২২ উপজেলা বিএনপি’র কার্যালয়ে এক প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আসন  অলংকৃত করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক, বাংলাদেশ কৃষক দল কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি,  নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, গণতন্ত্রের মা আপোষহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের অন্যতম আস্থাভাজন, নাগরপুর উপজেলা বিএনপি’র দুঃসময়ের কান্ডারী, নাগরপুরের সাড়ে তিন লক্ষ মানুষের প্রাণের দাবি ধলেশ্বরী সেতুর প্রথম প্রস্তাবক, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম।
আলোচনা সভা  সঞ্চালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাগরপুর উপজেলার নবগঠিত আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্য সচিব হাবিবুর রহমান হবি।
 উক্ত আলোচনা সভায় নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক, নাগরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রফিজ উদ্দিন, নাগরপুর উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য,সাবেক ছাত্রনেতা গোলাম মোস্তফা গোলাম উপস্থিত ছিলেন।
এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল উপজেলা শাখার সভাপতি সম্পাদক গণ উপস্থিত ছিলেন।
 উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী তাঁর গুরুত্বপূর্ণ আলোচনায় বলেন আগামী ৩০ শে মে ২০২২ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ৪১তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হবে।
 তিনি অনুষ্ঠানটির সুষ্ঠু ভাবে উদযাপন করার জন্য উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে সকল ইউনিটের নেতাকর্মী এবং জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের লক্ষ্যে যা যা করণীয় তা করার জন‍্য অনুরোধ করেন। তিনি আরো বলেন, আগামী দিনে দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্তির লক্ষ্যে ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য দুর্বার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার  শপথ নিতে হবে  এই অনুষ্ঠান থেকেই।
তা না হলে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা সম্ভব নয়। বক্তব্য শেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
 অনুষ্ঠান শেষে উক্ত আলোচনা সভার সম্মানিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ সালাম উপস্থিত সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং শাহাদত বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সকলকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের আহ্বান জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ