1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা: ভবিষ্যত প্রজন্মের জন্য মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের ইতিহাস সমুন্নত রাখার লক্ষ্যে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার প্রত্যয়ে তার নির্দেশনায় ও পরিকল্পনায় পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচী এডিপি ২০২০-২০২১ এর আওতায় জেলার সদর উপজেলাসহ ৮ টি উপজেলায় ৮টি “বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য” স্থাপনে প্রকল্প গ্রহন করেন।

এ প্রকল্পের আওতায় সদর উপজেলায় শহীদ শেখ রাসেল শিশু পার্কের সামনে স্থাপিত “বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য” উদ্বোধন করা হয়েছে। আজ ২১ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় আকাশে বেলুন উড়িয়ে “বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য” উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মোহন মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ রফিকুল ইসলাম, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক জালাল আহমেদ, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সাবেক সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ শাহজাহানসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা, প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ