1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহী বোয়ালিয়া লেডিস ক্লাবের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম:

রাজশাহী বোয়ালিয়া লেডিস ক্লাবের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ করোনাভাইরাস এর বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০০ জনকে ঈদ উপহার তুলে দেন বোয়ালিয়া লেডিস ক্লাব।

রবিবার (৯ মে) সকাল ১১টায় রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে বোয়ালিয়া লেডিস ক্লাবের আয়োজনে ঈদ উপহার বিতরণ করা হয়। এই উপহার বিতরণ কালে ক্লাবের সভাপতি রুনা লায়লা বলেন, বিশ্বে যে, করোনা মহামারি চলছে তাতে শুধু বাংলাদেশ না বিশ্বের বহু দেশ বিপর্যস্ত হয়েছে।

তবে এই মহামারির শুরু থেকে আমাদের সরকার তথা জননেত্রী শেখ হাসিনা অনেক সচেতন থেকে করোনা মোকাবেলা করেছেন যা আপনারা দেখেছেন। বর্তমানে যারা করোনা প্রাদুর্ভাবের ফলে কর্মহীন হয়েছে, এরকম ১০০ জন নারীকে প্রধান মন্ত্রীর ঘোষিত ঈদ উপহার আমরা প্রধান মন্ত্রীর পক্ষ থেকে দিতে সক্ষম হয়েছি। পরবর্তীতে দেশের অবস্থা বিবেচনা করে আরও কর্মসূচি হাতে নিব।

আজ যে উপহার দেওয়া হচ্ছে তার মধ্যে ১০ কেজি ভাতের চাল, ১ কেজি পোলাও চাল, ৫০০ গ্রাম লাচ্চা সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি সোয়াবিন তেল, ১ টি শাড়ি। উপস্থিত ছিলেন বোয়ালিয়া লেডিস ক্লাবের সভাপতি ও রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনারের সহধর্মিণী জনাব রুনা লায়লা, ক্লাবের সহসভাপতি ও জেলা প্রশাসক এর সহধর্মিণী জনাব তাহমিনা রহমান শিশির, ক্লাবের সাধারণ সম্পাদক রোখসানা আক্তার।

এছাড়াও স্থানীয় সরকার অধিদপ্তর রাজশাহী জেলার উপ-পরিচালক শাহনাজ পারভিন, জেলা প্রশাসনের মিডিয়া মুখ্যপাত্র অভিজিৎ সরকার সহ বোয়ালিয়া লেডিস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ