1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিক রোজিনাকে নিঃশ্বর্ত মুক্তির দাবিতে মানববন্ধন দশমিনা - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

সাংবাদিক রোজিনাকে নিঃশ্বর্ত মুক্তির দাবিতে মানববন্ধন দশমিনা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১

মো.বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখলী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলা সাংবাদিক সমিতির ব্যানারে প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা কে হেনস্তা ও মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশ্বর্ত মুক্তির দাবিতে সকাল ১১টার সময় দশমিনা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সংবাদিক সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন সওকত, সিনয়র সহ-সভাপতি পি এম রায়হান বদল,সধারন সম্পদাক মামুন তানভির,যুগ্ন সধারন সম্পদাক মো.বেল্লাল হোসেন,প্রেস ক্লাবের সবেক সভাপতি মিজানুর রহমান তিতাস,রিপোটার্স ইউনিটির যুগ্ন সাধারন সম্পাদক আরিফুর রহমান ঝন্টু,সংবাদকর্মী এস এম শাহজাদা তুহামিন,জায়েদ মোল্লা,আব্দুল্লাহ,আমিনুল, আকতার,তুহিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিক সমাজের দর্পন । আমরা সাংবাদিক রোজিনার উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশ্বর্ত মুক্তির দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ