1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথার গট্টিতে সংঘর্ষে আহত ১০ জন বসতঘর ভাংচুর ও লুটপাট - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

সালথার গট্টিতে সংঘর্ষে আহত ১০ জন বসতঘর ভাংচুর ও লুটপাট

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথার গট্টিতে গ্রাম্য দুগ্রুপের  সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত দোকানঘর ও বসতঘর ভাংচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের মীরের গট্টি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষচলাকালে অন্তত ২টি দোকানঘর ও ১৮টি বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সুত্রে জানা গেছে, গ্রাম্য মাতুব্বর চাঁন মিয়ার সমর্থক তুরাপ মাতুব্বরের সাথে প্রতিপক্ষ একই গ্রামের ইব্রাহিম খাঁনের সমর্থক আবু মাতুব্বরের  জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে রিবোধ চলে আসছিল। গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে চাঁন মিয়ার সমর্থক তুরাপ মাতুব্বরের ভাই আবু মাতুব্বর বসতঘর উঠাতে গেলে বাধা দেয় তুরাপ মাতুব্বর। এই নিয়ে তুরাপ ও আবু মাতুব্বরের কথা-কাটাকাটির মধ্যে দিয়ে একপর্যায়ে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে।
তারই সূত্র ধরে, আজ (২৪ জুন) সকালে চাঁন মিয়ার সমর্থক তোরাপ মাতুব্বর বসতঘরে হামলা চালায় ইব্রাহিমের সমর্থকরা, খবর পেয়ে চাঁন মিয়ার সমর্থকরা এসে একক ভাবে হামলা চালিয়ে ২টি দোকানঘর ও ১৮টি বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।
খবর পেয়ে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষকারীদের ইটের আঘাতে ও হামলায় সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিবেশ এখন শান্ত  রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ