1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় মৌলিক প্রশিক্ষনের সনদ বিতরণ - dailynewsbangla
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান  পত্নীতলায় নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধা সংসদ  মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপ: ফরিদপুরে শেষ ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ৪১জন প্রার্থী টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন

দশমিনায় মৌলিক প্রশিক্ষনের সনদ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনায় পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউডিপি) বিশেষ চাহিদা সম্পন্ন ৯টি স্কুলের প্রধান শিক্ষকসহ ২৭জন শিক্ষকদের নিউরো ডেভল্পমেন্টাল ডিসএ্যাবিলিটি বিষয়ক তিনদিনের মৌলিক প্রশিক্ষন শেষে সনদ বিতরন করা হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় উপজেলা পরিষদ হলরুমে এ সনদ বিতরন করা হয়।

সনদ বিতরনে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলেদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামচ্ছুর নাহার খান ডলি।
এ সময় আরো উপস্তিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মনিরুজ্জামান, উপজেলা সহায়ক স্বপন হালদার, বাউফল-দশমিনা-গলাচিপা জাইকা প্রতিনিধি দেবাশীষ মজুমদার ও স্থানীয় সংবাদকর্মীগন।

স্থানীয় সরকার বিভাগ জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী জ্যাইকা’র সহায়তায় ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা সমাজকল্যান কমিটির বাস্তবায়নে এ সনদ বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ