1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর উপজেলা স্কাউটস এর মাল্টিপারপাস ওয়ার্কশপ - dailynewsbangla
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন বগুড়া  আদমদীঘিতে “মা” দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মানিকগঞ্জে থেকে রাজশাহীতে গৃহবধূকে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর তিন কেজি গাজাসহ স্বামী,স্ত্রী সহ গ্রেফতার তিন অবৈধ মজুদ করে যারা ক্রাইসিস তৈরি করে তারা দেশের শত্রু –খাদ্যমন্ত্রী বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত ভেড়ামারায় বিশ্ব মা দিবস পালিত জনবান্ধব বিচার ব্যবস্থা এখন সময়ের ব্যাপার : রাজশাহীতে জেলা ও দায়রা জজ সনাক্ত হলো গোদাগাড়ীতে হিরোইন মামলার ভয় দেখিয়ে টাকা হাতানো চক্র বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান 

দৌলতপুর উপজেলা স্কাউটস এর মাল্টিপারপাস ওয়ার্কশপ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২

দৌলতপুর প্রতিনিধিঃ বাংলাদেশ স্কাউটসের কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় মাল্টিপারপাস ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটসের সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল জব্বার।

শনিবার (২৮ মে) বাংলাদেশ স্কাউটস দৌলতপুর উপজেলার আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা স্কাউটসের সভাপতি স্কাউটস ওয়ার্কশপে অংশগ্রহণকারীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।
ওয়ার্কশপে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা স্কাউটস এর সম্পাদক ও দৌলতখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান, দৌলতপুর সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, দৌলতপুর পাইলট গার্লস স্কুলের প্রধান শিক্ষক জহুরুল ইসলামসহ অন্যান্য প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের কাব লিডার,স্কাউটস লিডারগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ