1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভয়াবহ অগ্নিকান্ড ছাগল গরুসহ বাড়ী ঘর ভস্মিভূত আহত-৩ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে ভয়াবহ অগ্নিকান্ড ছাগল গরুসহ বাড়ী ঘর ভস্মিভূত আহত-৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৪নং মরিচা ইউপি’র হাট খোলা পাড়া গ্রামে গভীর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে এক বাড়ির গরু, ছাগল, ৩টা টিনের ঘর সহ প্রায় ৬ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।

এ ঘটনায় আগুন নিভাতে গিয়ে বাড়ির মালিক সহ ৩ জন অগ্নিদগ্ধ হয়ে দৌলতপুর হাসপাতালে ভর্তি হয়েছে। মঙ্গলবার রাত ২ টার দিকে উপজেলার মরিচা ইউপি’র হাট খোলা পাড়া গ্রামে আয়র উদ্দীনের গরু ঘরে বৈদ্যুতিক তারের শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে বসবাসের ৩ ঘরে আগুন ছড়িয়ে পড়লে, বাড়ির লোকজন ছেলে মেয়ে নিয়ে বের হয়ে গেলেও লক্ষাধীক টাকা মুল্যের একটি এড়ে গরু, একটি ছাগল, ১৫ বস্তা ধান ঘরে আনুসাংগিক আসবাবপত্র ভস্মীভূত হয়ে গেছে। এ সময় আগুন নিভাতে যেয়ে আয়র উদ্দীন মালিথা (৬৭), তার ছোট ভাই, সিদ্দিক মালিথা (৫৫) তার ভাতিজা তরিকুল ইসলাম (৪৬) দগ্ধ হয়ে দৌলত পুর হাসপাতালে ভর্তি হয়েছে।

এ ঘটনার পর থেকে পরিবারের লোক জন ঘর বাড়ি, খাবার না থাকায় তারা খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে। এলাকাবাসী এগিয়ে আসলেও স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এমপির প্রতিনিধি সহ সরকারি কোন লোক জনদের এগিয়ে আসতে দেখা যাইনি। বাড়ি পুড়া মানুষ গুলোর পাশে সরকারের উর্ধতন কর্তৃপক্ষের দ্রæত পাশে দাঁড়ানোর জন্য দাবি করছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ