1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পদ্মা নদী থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার! - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

দৌলতপুরে পদ্মা নদী থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার!

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ১৪ ঘণ্টা পর দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। নিহত শিশুরা পূর্ব ফিলিপনগর গোলাবাড়ি এলাকার রিপনের ছেলে রিফাত (৮) ও কুষ্টিয়ার ইবি থানার মজিবরের ছেলে মুরসালিন (৬)।
দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকায় পদ্মা নদী থেকে বুধবার (২৮ ডিসেম্বর) রাত ১১টার দিকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। তারা সম্পর্কে মামা-ভাগ্নে।
পারিবারিক সূত্রে জানা গেছে, মুরসালিন ফিলিপনগরে নানা বাড়ি বেড়াতে এসেছিল। বুধবার বেলা ১১টার দিকে মুরসালিন ও রিফাত খেলার ছলে পদ্মা নদীর ধারে যায়। এ সময় তারা নদীতে একটি টিনের তৈরি ডিঙ্গি নৌকা দেখে তাতে চড়ে। পরে নৌকাটি পদ্মা নদীতে ডুবে গেলে দুই শিশু নিখোঁজ হয়।
ফিলিপনগর ইউনিয়ন পরিষদের সদস্য মামুন অর রশিদ জানান, বুধবার রাত ১১টার দিকে এলাকাবাসী শিশু দুটির লাশ নদীতে ভাসতে দেখে উদ্ধার করে। রিফাত ও মুরসালিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ