1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হলরুমে ১০ নভেম্বর বৃহস্পতিবার সকালে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম।

এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ , বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও মহিলা আঃ” লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমুখ । বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন । সভায় ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ চলমান মাসের উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন এবং তিনি সকলের সহযোগিতা কামনা করেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ