1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় তুলার গোডাউনে আগুন - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দশমিনায় তুলার গোডাউনে আগুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

মো.বেল্লাল হোসেম: পটুয়াখালী দশমিনা উপজেলার নলখোলা বন্দরে তুলার গোডাউনে আগুন। দশমিনার নলখোলা বন্দরে মিলন প্যাদার নির্মানাধীন একটি টিনসেট ঘর দুই বছর পর্যন্ত মো.মাকসেদ(রাজু) ভারা নেয়। মোকছেদ ঐ দোকানে লেপ,তোশক বানানোর জন্য তুলা সংরক্ষন গোডাউন হিসাবে ব্যবহার করতো এবং তুলা ভাঙ্গানোর কাজ করতো বলে জানাজায়। ১৭ জানুয়ারি সকাল ১০ঘটিকার সময় উক্ত গোডাউনে আগুন লাগে স্হানীয়রা দেখতে পেয়ে আগুন নিবানোর চেস্ট চালায়।

আগুন লাগার খবর পেয়ে দশমিনা উপজেলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্হলে এসে প্রায় ১ঘন্টার প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করে। তুলা ভাঙ্গানোর মেশিন থেকে আগুল লাগতে পারে বলে প্রাথমিক ধরনা করা হয়। মাোকসেদ(রাজু) আগুন লাগার কথা শুনে ঘটনা স্হলে আসে ততখনে আগুনে পারে শেষ হয়ে যায় গোডাউনে থাকা লেপ,তোশক বানানোর তলু। মোকছেদের (রাজুর) সাংরক্ষিত তুলার গোডাউনের আগুনে পুরে প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয় বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ